Space for rent
Monday, 21 May, 2018, 3:08 PM
সামার ক্রিকেট লীগে 'লস এঞ্জেলেস বাংলা ইউনিক ক্লাব' চ্যাম্পিয়ন
Published : Wednesday, 6 September, 2017 Time : 4:45 PM, Count: 487
A+ A- A
যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসের উডলি পার্কে এল.এ বাংলা ইউনিক ক্লাবের দু'মাস ব্যাপী সামার ক্রিকেট লীগের ফাইনাল খেলা সোমবার অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে বিজয়ী দল এল.এ বাংলা ইউনিক ক্লাবের প্রেসিডেন্ট আজিজ মোহাম্মদ হাই ও ক্লাব ক্যাপ্টেন আরিফের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ জিয়াউদ্দীন।

লেবার ডে উইকেন্ডের হলিডে'তে এল.এ বাংলা ইউনিক ক্লাবের একঝাক তরুণ্যের উদ্যোগ ও পরিচালনায় লস এঞ্জেলেসের ভ্যন নাইস উডলি পার্কে অনুষ্ঠিত হল এই ক্রিকেট উৎসব। ফাইনাল রাউন্ডে 'লস এঞ্জেলেস টাইগার্স' ভ্যালি ইউনিক ক্লাবকে ৪৮ রানে পরাজিত করে।

সীমিত ওভারের(টি-20) এই খেলায় ৩ উইকেট ১৮ রান নিয়ে ম্যান অফ দ্যা ম্যচ হন বিজয়ী দলের অল রাউন্ডার শোয়েব।

১১ উইকেট ও ৭০ রান করে রানার্স দল আপ ভ্যালী ইউনিক ক্লাবের ক্যাপ্টেন জনি ম্যান অফ দ্যা সিরিজ পুরস্কার জিতে নেন। রানার্স আপ পুরস্কার গ্রহন করেন ভ্যালী ইউনিক ক্লাবের সত্ত্বাধিকারী শেখ সালাম।
এসময় প্রধান অতিথি রাষ্ট্রদূত মোহাম্মদ জিয়াউদ্দিন প্রবাসের জীবন মুখী ব্যস্ততার মাঝেও দেশীয় সংস্কৃতির ঐতিহ্য এই খেলাধুলা চর্চার ভূয়সী প্রশংসা করেন। এসময় অতিথি হিসেবে মঞ্চে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি লিডার মোমিনুল হক বাচ্চু, কমিশনার(এল.এ.পি.ডি) মারুফ ইসলাম, কোরিয়াটাউন নেইবারহুড কাউন্সিলের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জেরীন ইসলাম, কমিউনিটি লিডার মাসুদুর রব চৌধুরী, আনিসুর রহমান, শেখ শহীদুল ইসলাম, নেইবারহুড কাউন্সিল মেম্বার ফয়সাল আহমেদ তুহীন প্রমুখ।

অতিথিবৃন্দ এলএ বাংলা ইউনিক ক্লাবের উদ্যমী যুবকদের ক্রীড়ানুরাগী মনোভাবের ভূয়সী প্রশংসা করেন।

ক্লাব সেক্রেটারি রুবেল আহমেদ জানান, তিন বছর আগে উদীয়মান কিছু তরুনদের সমন্বয়ে নির্দলীয় এই ক্লাবটি গঠিত হয়েছে যারা প্রতিবছর উডলি পার্কে দুই/একটি বড় আয়োজনে টুর্নামেন্ট আয়োজন করে থাকে; আর প্রতি সপ্তাহে অন্তত একদিন ক্রিকেট খেলার ব্যবস্থা করে। প্রতি গ্রীস্মের (সামার ভ্যকেশন) ছুটিতে স্কুল কলেজ পড়ুয়া ছেলেদেরকে নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করে থাকে। সংবাদ বিজ্ঞপ্তি


Editor : Faruk Syed
736 Carmella Cres. Ottawa, Ontario, K4A 4V8, Canada
Tel: 613 820 5537, nrbnews24@gmail.com, editor@nrbnews24.com