Space for rent
Wednesday, 15 August, 2018, 3:32 AM
আইসিটির হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাবেঃ পরিকল্পনা মন্ত্রী
Published : Wednesday, 18 October, 2017 Time : 12:30 PM, Count: 222
A+ A- A
নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশের পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বলেছেন, তথ্য প্রযুক্তির হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাবে। আইসিটি আমাদের অত্যন্ত সম্ভাবনাময় খাত। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। বাংলাদেশ আইসিটি এক্সপোর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বুধবার সকালে তিন দিনব্যাপি মেলার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব সুবীর কিশোর চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি আলী আশফাক এবং হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা। বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ ও বাংলাদেশ কম্পিউটার সমিতি যৌথভাবে এ মেলার আয়োজন করেছে। এবারের মেলায় দেশি বিদেশি অর্ধশতাধিক প্রতিষ্ঠান অংশ নিয়েছে।
আইসিটি এক্সপোর ওয়েব পার্টনার লাইভটুওয়েভ উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করেছে। আইসিটি এক্সপো উপলক্ষে তিন দিনব্যাপি বিভিন্ন অনুষ্ঠান লাইভটুওয়েভ সরাসরি সম্প্রচার করছে।


Editor : Faruk Syed
736 Carmella Cres. Ottawa, Ontario, K4A 4V8, Canada
Tel: 613 820 5537, nrbnews24@gmail.com, editor@nrbnews24.com