Space for rent
Wednesday, 15 August, 2018, 3:33 AM
শাকিব খানের বিরুদ্ধে হবিগঞ্জে অটোচালকের ৫০ লাখ টাকার মানহানির হামলা
Published : Sunday, 29 October, 2017 Time : 11:54 PM, Count: 513
A+ A- A
নিজস্ব প্রতিবেদকঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানসহ তিনজনের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানি মামলা করেছেন হবিগঞ্জের  অটো রিকসাচালক ইজাজুল। 'রাজনীতি' সিনেমার সংলাপে ইজাজুল মোবাইল নাম্বার বলায় তিনি মামলা করেন। 

রোববার হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সম্পা জাহানের আদালতে করা মামলাটিতে আরো আসামি করা হয়েছে  ‘রাজনীতি’ ছায়াছবির পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকেও। প্রতারণা ও মানহানির অভিযোগে ইজাজুল এই মামলা করছেন বলে সাংবাদিকদের জানান বাদীর আইনজীবী এম এ মজিদ।
সোয়া দুই ঘণ্টার ওই চলচ্চিত্রের ২৬ মিনিটের দৃশ্যটি নিয়ে মামলা করেছেন ইজাজুল। ওই দৃশ্যে নায়ক শাকিব খান একটি মোবাইল ফোন নম্বর দেন নায়িকা অপু বিশ্বাসকে। আর তা ইজাজুলের বলে মামলায় অভিযোগ করেন তিনি।

ইজাজুল বিডিনিউজকে বলেন, সিনেমায় ওই নম্বর দেখানোর পর গত ১০ জুলাই থেকে ১৫ জুলাইয়ের মধ্যে তার ফোনে ৪৩২টি কল আসে। আর যারা ফোন করেছেন তাদের বেশিরভাগই শাকিবের নারী ভক্ত। 

শাকিব খান মনে করে খুলনা থেকে এক গৃহকর্মী ইজাজুলের বানিয়াচং-এর বাড়িতেও চলে আসেন বলে এজাহারে বলা হয়।

দিন-রাত অনবরত মেয়েদের ফোন আসায় এক সন্তানের জনক ইজাজুলের স্ত্রী চটে আছেন বলে মামলায় বলা হয়। ইজাজুল বলছেন, এখন সংসার টিকিয়ে রাখতে হিমশিম খাচ্ছেন তিনি। খবরঃ বিডিনিউজ



Editor : Faruk Syed
736 Carmella Cres. Ottawa, Ontario, K4A 4V8, Canada
Tel: 613 820 5537, nrbnews24@gmail.com, editor@nrbnews24.com