Space for rent
Wednesday, 15 August, 2018, 3:33 AM
নিউইয়র্কে থ্যাংকস গিভিং ডে উদযাপন করেছে বৃন্দাবন কলেজ এলামনাই
Published : Friday, 15 December, 2017 Time : 11:59 PM, Count: 158
A+ A- A
নিউইয়র্কের জ্যাকসন হাইটসে থ্যাংকস গিভিং ডে উদযাপন করেছে বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন। টার্কি কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করেন সংগঠনের সভাপতি সাবেক ছাত্রনেতা ইব্রাহিম খলিল বারভুইয়া রিজু, সাধারণ সম্পাদক জায়েদুল মুহিত খান, থ্যাংক গিভিং ডে উদযাপন কমিটির আহবায়ক শাহ সাদেক মিয়া এবং সদস্য সচিব আবু সাইদ চৌধুরী কুটি।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের প্রবীন ছাত্র সাবেক ব্যাংকার নারায়ন চন্দ্র দেব, সংগঠনের উপদেষ্টা এটর্নী মঈন চৌধুরী, উপদেষ্টা মুজাহিদ আনসারী, ব্যাংকার  সৈয়দ মজিবুর রহমান প্রমুখ। 

নিজেদের সংস্কৃতিকে ধারণ করে আমেরিকার মূল ধারার সংস্কৃতির সামনে নিজেদের মানিয়ে নেয়া এবং নতুন প্রজন্মকে পরিচয় করিয়া দেয়ার জন্য সংগঠনটি প্রতি বছরই থ্যাংকস গিভিং ডে উপলক্ষে ফ্যামিলি ডে ও হবিগঞ্জ নাইট উদযাপন করে আসছে। অনুষ্ঠানটি দিনে দিনে সকল প্রবাসী ও মূলধারার মানুষদের দৃষ্টি আকর্ষন করেছে। অনুষ্ঠানের মধ্যে ছিল কবিতা আবৃতি, কৌতুক পরিবেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী কৃষ্ণা তিথি।

এসময় আরো উপস্থিত ছিলেন ফরিদ উদ্দন, নাজিম উদ্দিন,  আলমগীর মিয়া, আব্দুর রহমান, লিটন চৌধুরী, মিয়া মোঃ আছকির, সামছুল ইসলাম শামীম, মোঃ আবিদ, আবদুল আজিজ, মোস্তফা কামাল সংগ্রাম, বিষ্ণু পদ সরকার, গাফ্ফার চৌধুরী, আব্দুল ওয়াহেদ, ফয়সাল আহমেদ, শিমুল হাসান, মঞ্জুর চৌধুরী, রুহুল আমিন, প্রফেসর ইকবাল, মীর সোহেল, সুকান্ত হরে, সুভাস , মাসুম, হাসান, মোশারফ, কালাম, নোভেল আমিন প্রমুখ। খবর বাপসনিঊজ।




Editor : Faruk Syed
736 Carmella Cres. Ottawa, Ontario, K4A 4V8, Canada
Tel: 613 820 5537, nrbnews24@gmail.com, editor@nrbnews24.com