Space for rent
Monday, 21 May, 2018, 3:04 PM
যশোরের শার্শা উপজেলায় সরকারি আবাসন প্রকল্পে আগুন
Published : Wednesday, 3 January, 2018 Time : 9:18 PM, Count: 151
A+ A- A
নিজস্ব প্রতিবেদকঃ যশোরের শার্শার একটি সরকারি আবাসন প্রকল্পে আগুন লেগে অন্তত ৩০ বাড়িঘর সম্পুর্ন পুড়ে গেছে। বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীদের প্রচেষ্টায়  দুঘন্টা পর আগুন নিয়ন্ত্রনে আসে বলে প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন।

বুধবার বিকেলে শার্শার উলাশি ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের উলাশী-গিলাপোল সরকারী আবাসন প্রকল্পে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল।

এতে ২০টি পরিবারের অন্তত ত্রিশটি বাড়িঘর সম্পুর্ন পুড়ে গেছে। স্থানীয় উলাশি ইউপি চেয়ারম্যান আইনাল হক বলেন, আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ইউএনও পুলক কুমার মন্ডল ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া।

পরে তারা স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবারের হাতে নগদ টাকা, শাড়ি লুঙ্গি, কম্বল ও পনের কেজি করে চাউল, আলু ও ডাল দেওয়া হয় বলে জানান আইনাল হক।

বেনাপোল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, রান্না ঘরের আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এ অগ্নিকান্ডে ক্ষয়-ক্ষতির পরিমান আনুমানিক ২ কোটি টাকা হবে।


Editor : Faruk Syed
736 Carmella Cres. Ottawa, Ontario, K4A 4V8, Canada
Tel: 613 820 5537, nrbnews24@gmail.com, editor@nrbnews24.com