Space for rent
Tuesday, 23 January, 2018, 7:48 PM
ভালুকায় ঘন কুয়াশায় ৬ গাড়ির সংঘর্ষঃ নিহত ১ আহত ২৫
Published : Saturday, 13 January, 2018 Time : 2:42 PM, Count: 44
A+ A- A
ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় ঘন কুয়াশার কারণে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকা উপজেলার মেহরাবাড়ি তালতলা নামকস্থানে ৬ গাড়ি পর্যায়ক্রমে সংঘর্ষে দুর্ঘটনায় ঘটনাস্থলেই অজ্ঞাত নামা এক পূরুষ (২৫) নিহত হয় ও কমপক্ষে ২০জন আহত হয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার(১৩জানুয়ারী) সকালে বালু ভর্তি ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৮-৮০৬০) ঘন কুয়াশার মাঝে মহা-সড়কের মাঝ খানে চাঁকা ফেটে দাড়িয়ে যায়। 

নেত্রকোণা থেকে ছেড়ে আসা ইকরা পরিবহণের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১২-০৩৭২) ট্রাকের পিছনে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়, এ সময় পিছনে থেকে নম্বর বিহীন একটি মোটর সাইকেল এসে বাসের পেছনে ধাক্কা লাগে রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। 

পর্যায়ক্রমে ঢাকাগামী অপর একটি মাইক্রোবাস (ঢাকা-মেট্রোÑঠ-১১-৮৭১৫) মহা সড়কে এ দুর্ঘটনা দেখে রাস্তার পাশে খাদে পড়ে যায় এর পাশাপাশি অপর একটি বাসও (ঢাকা-মেট্রো-ব-১৪-০২৫৩) মাইক্রোবাসটি পেছেনে গিয়ে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসটি ধুমড়ে মুচড়ে বাসের সাথে আটকে গেলে ফায়ার সার্ভিসের লোকজন তা টেনে তোলতে সক্ষম হয় বলে জানান ফায়ার সার্ভিস ভালুকার ইনচার্জ রাকিবুল হাসান।

দুর্ঘটনার খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস, শ্রীপুর ফায়ার সাভিসের দুুটি ইউনিট, ভরাডোবা হাইওয়ে ও ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে। স্থানীয়রা ধারণা করছেন নিহত ব্যক্তি মেটটর সাইকেল আরোহী হতে পারেন। 

আহত ২০ জনের মধ্যে ৪জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন,ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নিজবাখাইল গ্রামের লাল মিয়ার ছেলে খোকন(৪০), ওই উপজেলার রায়মনি গ্রামের শামসুদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪০), ফুলবাড়িয়া উপজেলার আছিম গ্রামের আব্দুল মতিনের ছেলে আব্দুল মজিদ (৩৫) ও ময়মনসিংহ সদরের জালাল উদ্দিনের ছেলে আঃ ছালাম (৩৫)। আহত ৪জনের অবস্থা আশংকা জনক থাকায় তাদেরকে ভালুকা থানা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহত ব্যক্তিকে উদ্ধার করে, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। 

ভরাডোবা হাইওয়ে ফাড়ি পুলিশ ও এলাকাবাসী জানান, ঘন কুয়াশার কারনে এ দুর্ঘটনা ঘটেছে। তীব্র শীত আর ঘন কুয়াশায় মহাসড়কে গত রাতে ভরাডোবাসহ একাধিক দুর্ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

ভালুকা ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার জানান, আমাদের এখানে ৪ জনকে আনা হয়েছে তাদের অবস্থায় আশংকাজনক। 


Editor : Faruk Syed
736 Carmella Cres. Ottawa, Ontario, K4A 4V8, Canada
Tel: 613 820 5537, nrbnews24@gmail.com, editor@nrbnews24.com