Space for rent
Tuesday, 12 November, 2019, 7:57 AM
চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের শাড়ী লুঙ্গী বিতরণ
Published : Monday, 8 July, 2019 Time : 1:05 AM, Count: 186
A+ A- A
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের অর্থায়নে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন এবং বালিয়াডাঙ্গা ইউনিয়নের গরীব, দুঃখী মানুষের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ করা হয়েছে। রোববার ইউনিয়ন দুইটিতে নিজে উপস্থিত থেকে এইসব বস্ত্র বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ বনিক সমিতির সভাপতি এবং এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব এরফান আলী। 

বিকেলে গোবরাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আজিজুল ইসলাম এবং বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেকের পৃথক সভাপতিত্বে অনুষ্ঠিত এই বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, গোবরাতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরাফুল ইসলাম আজিজি, জেলা তাঁতীলীগের সদস্য সচিব আব্দুর রাকিব, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্চুু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক শাহজাহান আলী, বাহরাম আলী, শহিদুল ইসলাম শহিদ, বিশিষ্ট ব্যবসায়ী হায়দার আলী, নাসরীন জামান, ডা. মুন্সি নজরুল ইসলাম সুজন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন জর্জসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
এ সময় প্রায় ৩০০ জন গরীব দুঃখী মানুষের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ করা হয়। 

উল্লেখ্য, এর আগেও এরফান গ্রæপের অর্থায়নে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে গরীব অসহায় মানুষের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ করা হয়। 



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com