Space for rent
Monday, 22 July, 2019, 10:45 PM
নবীগঞ্জে দিনে-দুপুরে শিক্ষা কর্মকর্তার বাসভবনে দুঃসাহসিক চুরি
Published : Monday, 8 July, 2019 Time : 1:31 AM, Count: 33
A+ A- A
সলিল বরণ দাশ, নবীগঞ্জ থেকেঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্য্যালয়ের ১০০ গজের মধ্যে ওসামানী রোডের উপজেলা গেইটের সামনে মোতালেব ম্যানশনের ৩য় তলায় উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সায়মা সুলতানার বাসায় দিনে-দুপুরে আধা-ঘন্টার ব্যবধানে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। চোরের দল বাড়ি থেকে সাব-ক্লাশটারের জন্য রক্ষিত নগদ ৩ লক্ষ ৭৪ হাজার টাকা, ১০ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল সেটসহ প্রায় দশ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। তবে দিনে-দুপুরে বেলা ১১টায় আাধা ঘন্টার ব্যবধানে উপজেলা সদর দপ্তরের সামনের বাসায় চুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় স‚ত্রে জানা যায়, রবিবার বেলা ১১টায় উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের সহকারী শিক্ষা কর্মকর্তা সায়মা সুলতানার অনুপস্থিতিতে বাসার কাজের মহিলা আমেনা তার মেয়ে নিহালকে টিফিন খাওয়াতে পাশ্ববর্তী উপজেলা শিশু কিশোর সাংস্কৃতিক একাডেমিতে গেলে চোরের দল ঘরের দরজা ভেঙ্গে আধা ঘণ্টার ব্যবধানে ঘরে ঢুকে আলমারি ভেঙ্গে শিক্ষা অফিসের সাব-ক্লাশটারের জন্য রক্ষিত নগদ ৩লক্ষ ৭৪ হাজার টাকা ও স্বর্ণের চেইন-আংটি সহ ১০ভরি স্বর্ণলংঙ্কার, ১টি মোবাইল সেট সহ প্রায় দশ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এদিকে কিছুদিন প‚র্বে এই ভবনে চুরির ঘটনা ঘটলেও চোরের দলকে এখনো সনাক্ত করা যায়নি।

ঘটনার পরপর নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস.আই সামছু ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল আহমেদ বলেন কারা ও কীভাবে এ ঘটনা ঘটিয়েছে তা উদ্ঘাটন করার জন্য আমরা কাজ শুরু করে দিয়েছি। এ ছাড়া সংঘবদ্ধ চোরের দলকে খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য আমাদের চেষ্টা চলছে।



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com