Space for rent
Tuesday, 12 November, 2019, 7:56 AM
বেনাপোল সীমান্তে গরু ব্যবসায়ী গুলিবিদ্ধ
Published : Thursday, 11 July, 2019 Time : 6:14 PM, Count: 131
A+ A- A
বেনাপোলে ভারত থেকে গরু নিয়ে ফেরার সময় বিএসএফের গুলিতে এক গরু ব্যবসায়ী গুরুতর জখম হয়েছে। খুলনা ২১বিজিবি ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সু্বেদার মশিউর রহমান বলেন, বৃহস্পতিবার ভোরে বেনাপোলের পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল সীমান্তে সে গুলিবিদ্ধ হয়। আহত ইসরাফিল ইসলাম (৩০) বেনাপোল  পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের নুর ইসলামের ছেলে।

আহতের পরিবারের বরাত দিয়ে সুবেদার মশিউর রহমান বলেন,ইসরাফিলসহ কয়েকজন যুবক সীমান্ত পথে ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে প্রবেশ করছিল। এসময় পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ইসরাফিল গুলি বিদ্ধ হয়ে পড়ে থাকে। পরে সীমান্ত থেকে তাকে উদ্ধার করা হয়েছে। 

আহতের মা জাহানারা বেগম বলেন, তার ছেলে একজন ট্রাক চালক। কদিন ধরে কাজ না থাকায় ভারতে গরু আনতে গিয়েছিল। ফেরার সময় বিএসএফ তাকে গুলি করে। জানতে পেরেছি বিজিবি তাকে উদ্ধার করে চিকিৎসা দিচ্ছে। 


খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার বলেন, ইসরাফিল নামে এক যুবক ভারতে গরু আনতে যেয়ে বিএসএফের গুলিতে আহত হয়েছে। উদ্ধারের পরে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার নিজামুল ইসলাম জানান, বিজিবি সদস্যরা ইসরাফিল নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার বাম হাতে গুলিবিদ্ধ হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রিপোর্টঃ আসাদুজ্জামান আসাদ, বিশেষ প্রতিনিধি, এনআরবি নিউজ টুয়েন্টি ফোর ডটকম, যশোর ব্যুরো।  


Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com