Space for rent
Tuesday, 20 August, 2019, 8:09 AM
চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Published : Saturday, 27 July, 2019 Time : 9:50 PM, Count: 43
A+ A- A
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১০টায় শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত আওয়ামীলীগের জেলা কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করেন চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ বিশ্বাস। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে অবস্থিত বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়। এ সময় জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিটি প্রেসক্লাবের সভাপতি সংবাদকর্মী সাজেদুল ইসলাম সাজুর সভাপতিত্বে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম। 

এর আগে জেলা কার্যালয়ে রজত জয়ন্তীর কেক কাটেন প্রতিষ্ঠাবার্ষিকীতে আসা বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

এদিকে স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী উপলক্ষে নেয়া বিভিন্ন আয়োজনে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুস সামাদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানি, স্বেচ্ছাসেবক লীগ নেতা ও গ্রামীণ ট্র্যাভেলসের চেয়ারম্যান আলহাজ্ব মুখলেসুর রহমান, জেলা যুব মহিলালীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন সমূহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com