Space for rent
Tuesday, 20 August, 2019, 8:15 AM
নতুনদের কর্মসংস্থান সৃষ্টিতে সরকার কাজ করে যাচ্ছেঃ শিল্পমন্ত্রী
Published : Saturday, 3 August, 2019 Time : 9:06 PM, Count: 170
A+ A- A
শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন নতুনদের কর্মসংস্থান সৃষ্টি করে বেকারত্ব দূর করতে সরকার কাজ করে যাচ্ছে। জঙ্গিবাদের বিরুদ্ধেও আমাদের সর্বদা সজাগ থাকতে হবে এবং কঠোর হাতে দমন করতে হবে। যুব সমাজকে মাদক ও জঙ্গীবাদ থেকে মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। জনগন ও রাষ্ট্রের উন্নয়নে আমরা রাজনীতি করবো তা ছাড়া জনপ্রতিনিধিদের আর কোন রাজনীতি নেই। 

তিনি শনিবার বিকেলে মনোহরদী সরকারী কলেজ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান বীরু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এমএস ইকবাল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, সহকারী কমিশনার (ভূমি) আসসাদিক জামান, উপজেলা কৃষি কর্মকর্তা আয়েশা আক্তার, শিক্ষা কর্মকর্তা নূর মো. রুহুল সগীর প্রমুখ।


মন্ত্রী এর আগে মনোহরদী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি ও ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন। মেলা উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়। পরে অতিথিবৃন্দ মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন। মেলায় ১৫টি ষ্টল অংশ নেয়। 


রিপোর্টঃ মো. হারুন অর রশিদ, মনোহরদী থেকে



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com