Space for rent
Tuesday, 20 August, 2019, 8:10 AM
ঈদে ৯ দিন বন্ধ বুড়িমারী স্থলবন্দর
Published : Thursday, 8 August, 2019 Time : 8:42 PM, Count: 37
A+ A- A
লালমনিরহাট প্রতিনিধি 
>উভয় দেশের ব্যবসায়ী সংগঠনের যৌথ সিদ্ধান্ত অনুযায়ী টানা ৯ দিন বুড়িমারী স্থলবন্দরে আমদানি রফতানি বন্ধ ঘোষণা করা হয়েছে। 

বৃহস্পতিবার বুড়িমারী স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর ও ভারতের চ্যাংরাবান্দা শুল্ক স্টেশন উভয় দেশের আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন আলোচনাক্রমে ০৯ আগস্ট শনিবার থেকে আগামী ১৭ আগস্ট শনিবার টানা ৯ দিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১৮ আগস্ট রোববার পুনরায় সচল হবে বন্দরের যাবতীয় কার্যক্রম।  

বুড়িমারী ইমিগ্রেশন ইনচার্জ এসআই খন্দকার মাহমুদ  বলেন, ঈদ উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর দিয়ে ব্যবসায়ীদের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

বুড়িমারী স্থলবন্দরের এসি আব্দুস সালাম জানান, উভয় দেশের  আমদানি-রফতানিকারক সমিতি ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশন ঈদ উপলক্ষে আমদানি-রফতানি কার্যক্রম ৯ দিন বন্ধ রাখবেন বলে চিঠি দিয়েছেন। আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও অন্যান্য কার্যক্রম চলবে বলেও জানান তিনি।



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com