Space for rent
Tuesday, 20 August, 2019, 8:12 AM
আখাউড়ার ইউএনও’র ড্রাইভারের বিরুদ্ধে ধর্ষণের মামলা
Published : Thursday, 8 August, 2019 Time : 8:49 PM, Count: 446
A+ A- A
নিজস্ব প্রতিবেদক

>আখাউড়া উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালকের বিরুদ্ধে ধর্ষণ করার দায়ে আদালতে মামলা করেছে এক প্রবাসীর স্ত্রী। ওই নারীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে ইউএনও’র গাড়ি চালক মনির (৩৫)। হাতিয়ে নিয়েছেন নগদ ৩ লাখ টাকা। ৮ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৩, মামলাটি দায়ের করেন ওই নারী।

মামলার বিবরণে বলা হয়েছে, ওই নারীর স্বামী বিদেশে থাকার সুবাদে ইউএনও’র গাড়ি চালক মনিরের সাথে তার বন্ধত্ব সম্পর্ক তৈরি হয়। বিভিন্ন সময়ে মনির ওই নারীকে কুপ্রস্তাব দিত। চলতি বছরের ১৫ জানুয়ারি আখাউড়া উপজেলা পরিষদের ডাকবাংলোতে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে উপজেলার সাহেবনগরের ওই নারীর ভাড়া বাড়িতে একাধিকবার ওই নারীকে মনির ধর্ষণ করে। 

মামলার বিবরণে আরও বলা হয়, মনির ওই নারীর কাছ থেকে নগদ ৩ লাখ টাকা হাতিয়ে নেয় এবং ধর্ষণের কথা কাউকে বলা হলে অশ্লীল ভিডিও ছাড়ার ও তার মেয়েকে মেরে ফেলে লাশ গুম করে দেয়ার হুমকি দেয়। পরবর্তীতে ওই নারী এখন গর্ভবর্তী হয়ে পড়ে। এ বিষয়টি মনিরকে জানালে মনির তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে ইউএনও কার্যালয়ে এসে মনিরকে বিয়ের কথা বললে সে গালমন্দ করে তাকে তাড়িয়ে দেয়।

উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক মনির বলেন ওই নারীকে আমি চিনি। তার সাথে আমার কোন সম্পর্ক ছিল না। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা। 

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মনির এবং ওই নারী দুই জনই বিবাহিত। ওই নারী আমাকে জানিয়েছেন মনিরের সাথে তার সম্পর্ক রয়েছে। তার ফলে ওই নারী গর্ভবর্তী হয়ে পড়েন বলে জানান। তিনি আরও বলেন, মনির এতদিন মাস্টার রোলে ইউএনওর ড্রাইভার হিসেবে কাজ করেছে। সে এখন আর অফিসে আসছে না। 



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com