Space for rent
Tuesday, 20 August, 2019, 8:31 AM
ইতালি প্রবাসী শিল্পী জাকারিয়া কাজীর মায়ের ইন্তেকাল
Published : Friday, 9 August, 2019 Time : 12:04 AM, Count: 87
A+ A- A
ইউরোপ ব্যুরোঃ ইতালিসহ ইউরোপের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কাজী জাকারিয়ার মা রৌশনারা মান্নান (৮০) পরলোকগমন করেছেন। মঙ্গলবার দুপুরে কুমিল্লা শহরে নিজ বাসভবননে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন।

মৃতুকালে ৩ ছেলে ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার জানাজা শেষে মহানগরীর ২২ নং ওয়ার্ড শ্রীবল্লবপুর কাজী বাড়ীর পারিবারিক কবরস্থানে অনুষ্ঠিত হয়েছে।

কাজী জাকারিয়ার মায়ের মৃত্যুতে দেশ বিদেশে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশ করেন অরাজনৈতিক সংগঠন কানেক্ট বাংলাদেশ, বৃহত্তর কুমিল্লা সমিতিসহ সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ী, সাংবাদিক ও বিভিন্ন আঞ্চলিক সমিতির ব্যক্তিবর্গ।

অন্যদের মধ্যে কুমিল্লা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সফিউল আলম বাবুল, কুমিল্লা অজিতগুহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক, কুমিল্লা কালচার কমপ্লেক্স এর সাবেক কর্মকর্তা বশিরুল আনোয়ার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইউনুছ, কুমিল্লা সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর আঃ মালেক ভূইঁয়া, আ'লীগ নেতা আব্দুল কাদের মজুমদার ভুলু প্রমুখ শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

উল্লেখ্য, কাজী জাকারিয়া দীর্ঘদিন ধরে সঙ্গীত ভুবনে গান পরিবেশন করে ইতালিসহ বাংলাদেশের মানুষের মনে স্থান করে নিয়েছেন। তিনি রবীন্দ্র সঙ্গীতে জাতীয় বেতার ও বাংলাদেশ টেলিভিশনের একজন তালিকাভুক্ত শিল্পী। তিনি তার মায়ের আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com