Space for rent
Tuesday, 20 August, 2019, 8:20 AM
সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রফতানি ৯ দিন বন্ধ
Published : Friday, 9 August, 2019 Time : 10:26 PM, Count: 29
A+ A- A
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
>বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর উত্তরের জেলা আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর টানা নয় দিনের ছুটির ফাঁদে পড়েছে। ৯ আগস্ট শুক্রবার থেকে ১৭ আগষ্ট শনিবার পর্যন্ত এই ছুটি কার্যকর থাকবে। আর এই ছুটির মধ্যে রয়েছে পবিত্র ইদুল আযহা, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ছুটি, শুক্রবার সাপ্তাহিক ছুটি এবং ঐচ্ছিক ছুটি। টানা ৯ দিনের ছুটি শেষে আগামী ১৮ আগষ্ট রোববার বন্দরের আমদানী-রফতানি কার্যক্রম যথারীতি শুরু হবে। 

এ বিষয়ে স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেসবাহুল ইসলাম ছুটির বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ইতিমধ্যে বন্দর সংশ্লিষ্ট দুই দেশের সকল পক্ষের সাথে আলোচনা করেই ছুটি নিশ্চিত করা হয়েছে। আর গত ২৯ জুলাই এক পত্রে সকল সিএন্ডএফ এজেন্টকে ছুটির ঘোষণা অবহিত করা হয়েছে। তবে ৯ দিন বন্দরে আমদানী-রপ্তানী কার্য়ক্রম বন্ধ থাকলেও কিছু লোড-আনলোড ও পণ্য পরিবহণ চালু থাকবে। 

এছাড়া এদিকে ঈদের দিনসহ প্রতিদিনই সোনামসজিদ ইমিগ্রেশন চেকপোস্ট খোলা থাকবে এবং এই পথে ভারত ভ্রমণকারী ও চিকিৎসাসেবা নিতে যাওয়া বোগীদের যাতায়াত স্বাভাবিক থাকবে বলে জানা গেছে।


Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com