Space for rent
Monday, 16 September, 2019, 7:20 PM
চাঁপাইনবাবগঞ্জের অবসরপ্রাপ্ত শিক্ষক মোকবুল হোসেন আর নেই
Published : Thursday, 15 August, 2019 Time : 10:48 PM, Count: 66
A+ A- A
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্জ্ব মোকবুল হোসেন আর নেই। তিনি বুধবার সন্ধ্যা ৬ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

মরহুমের বড় ছেলে শাহাজাহান আলী জানান, দীর্ঘদিন ধরে শিক্ষক বাবার শারিরীক অবস্থা ভালো যাচ্ছিলনা। ঈদের কয়েকদিন আগেও তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা দিয়ে বাসায় আনা হয়েছিলো। কিন্তু বুধবার সকালে শারিরীক অবস্থার অবনতি হলে তাঁকে আবারো রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। কিন্তু চিকিৎসকদের সকল চেষ্টা ও হিতাকাংক্ষীদের চাওয়া ব্যর্থ করে দিয়ে সন্ধ্যা ৬ টায় পৃথিবীর মায়া ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। মরহুম মোকবুল হোসেন মৃত্যুকালে শাহ আলমগীর ঠিকাদার, শাহ জামাল,শাহ নাজিম নামের ৪ ছেলে ২ কন্যা ও অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। 

আলহাজ্জ্ব মোকবুল হোসেন কর্মজীবনে হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ে ৩৬ বছর শিক্ষকতা করেছেন, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় (টাউন হাই স্কুল) এর প্রতিষ্ঠাতাকালীন শিক্ষক, কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সদস্য, নিয়ামতনগর পুরাতন কোর্ট জামে মসজিদের ৫০ বছর যাবৎ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করেছেন। মরহুেমর রুহের মাগফেরাত কামনায় তার বড় ছেলে শাহাজাহান আলী এলাকাবাসীর নিকট দোওয়া কামনা করেন।

মরহুমের জানাজার নামাজ ও দাফন ১৫ আগস্ট বৃহস্পতিবার সকালে খালঘাট গোরস্থানে সম্পন্ন হয়।



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com