Space for rent
Monday, 16 September, 2019, 7:16 PM
ফরিদগঞ্জে কিশোরী ধর্ষিত আটক ১
Published : Thursday, 15 August, 2019 Time : 11:38 PM, Count: 88
A+ A- A
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। বন্ধু রফিক ভুইয়ার সহযোগিতায় ফয়সাল ভুইয়া নামের এক বখাটে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় রফিক ভুইয়াকে গ্রেপ্তার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। অভিযুক্ত ফয়সাল পলাতক রয়েছে। বুধবার থানায় এ ব্যাপারে কিশোরীর মা বাদী  হয়ে মামলা দায়ের করেছে। 


অভিযোগে জানা গেছে, ঈদের পরদিন মঙ্গলবার বিকালে ওই কিশোরী তার আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল। বারিথুবা পূর্ব ইউনিয়নের মানিকরাজ এলাকায় গেলে কিশোরীর দিকে নজর পড়ে বখাটে ফয়সাল ভুইয়া (২৩) ও রফিক ভুইয়া (২১) নামের দুই যুবকের। বৃষ্টি ও আশপাশে কোনো লোকজন না থাকার সুযোগে কিশোরীর পিছু নেয়ার এক পর্যায়ে  তার মুখ চেপে রাস্তার পার্শ্ববর্তী নির্মাণাধীন তহসিল অফিসের ভেতর জোরপ‚র্বক ও টেনেহেঁচড়ে নিয়ে যায় তারা। সেখানে রফিক ভুইয়ার সামনে জোরপ‚র্বক কিশোরীকে ধর্ষণ করে বখাটে ফয়সাল। পরে ধর্ষণের ঘটনা জানাজানি হলে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয় তারা।

পরে কিশোরীটি বাড়ি ফিরে তার  মাকে জানালে তার বুধবার বিকালে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার এসআই সুমন্ত মজুমদার সঙ্গীয় ফোর্স নিয়ে ধর্ষণের ঘটনার সহযোগী হিসেবে অভিযুক্ত রফিক ভুঁইয়াকে গ্রেপ্তার করতে সমর্থ হলেও অভিযুক্ত ফয়সাল ভুঁইয়া পালিয়ে যায়। 

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব জানান, প্রাথমিকভাবে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ফয়সালকে আটক ও মামলার তদন্ত কার্যক্রমের চলছে।#



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com