Space for rent
Monday, 16 September, 2019, 7:21 PM
পটুয়াখালী চেম্বারে শোক দিবস উপলক্ষে স্মরণ সভা
Published : Saturday, 17 August, 2019 Time : 11:21 PM, Count: 98
A+ A- A
পটুয়াখালী প্রতিনিধি

> পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে চেম্বার মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এবং মহিউদ্দিন জনকল্যান ফাউন্ডেশন উদ্যোগে প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে পাঠ্যবই বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

১৭ আগস্ট সকাল ১০টায় চেম্বারের সভাপতি পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও চেম্বারের সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদলের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবদুল মন্নান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহজাহান খান, জেলা জাসদের সাধারন সম্পাদক, শ.ম. দেলোয়ার হোসেন দিলিপ,  জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধার সম্পাদক জাকির মাহমুদ সেলিম, সিপিবি’র সভাপতি মোতালেব মোল্লা, জেলা কৃষক লীগের সভাপতি মোঃ তসলিম সিকদার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সৈয়দ সোহেল। 

আরও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য জালাল আহমেদ, চেম্বারের সহ-সভাপতি সাইদুজ্জামান লেলিন, কাউন্সিলর লুৎফর রহমান শাহরিয়ার প্রমুখ। 

পরে প্রধান অতিথি প্রতিবন্ধি ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার ও বই প্রদান করেন। হুইল চেয়ার পাঠ্যবই প্রাপ্তরা হলেন প্রতিবন্ধি বিনয় ভূষন দাস ও শংকর লাল পাল, কলেজ শিক্ষার্থী মুন্নী আখতার, ইভা আক্তার ও তামান্না সুলতানা রূপা। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 




Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com