Space for rent
Monday, 16 September, 2019, 7:19 PM
সিলেট মহাসড়কের বিপদজ্জনক গর্ত ভরাটের উদ্যোগ নেই
Published : Thursday, 22 August, 2019 Time : 7:36 PM, Count: 62
A+ A- A
মাধবপুর প্রতিনিধি
> ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর অংশে রয়েছে বিপদজ্জনক গর্ত। মহাসড়কের দুই পাশে ফুটপাত অংশে গর্তগুলোতে পড়ে সড়কে চলাচলকারী যানবাহন যেকোন সময় দুর্ঘটনায় পতিত হতে পারে। ঘটতে পারে প্রাপ্রাণহানিও। জাতীয় সড়কের হবিগঞ্জ জেলা অংশে বেশ কিছু সংখ্যক বিপদজ্জনক গর্তভরাট ও ডাইভারশন গুলো বন্ধে অদ্যবদি কোন উদ্যেগ দেখা যায়নি সড়ক ও জনপদ বিভাগের। 

মহাসড়কের চলাচলকারী যানবাহন সাইড নিতে গেলেই গর্তে ও অবৈধ ডাইভারশনে পড়ে যেতে পারে। এরকম গর্তে পড়ে অতীতে বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে। জতীয় সড়কের সোল্ডারে এধরনের গর্তে গাড়ীর চাকা পড়লেই দুর্ঘটনা নিশ্চিত হয়ে মানুষের জীবনাবশানের কারন হতে পারে বলে আশংকা প্রকাশ করেছেন মহাসড়ক সংলগ্ন আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম। 

হবিগঞ্জ জেলা মটর চালক লীগের সভাপতি মাহফুজ মিয়া আবু বলেন সড়কের দূর্ঘটনা রোধে জাতীয় সড়কের পাশে বিপদজ্জনক অসংখ্য গর্ত ভরাটসহ অবৈধ ডাইভারশন বন্ধের দাবী তুলে তিনি বলেন এ ধরনে গর্ত নিশ্চিত দূর্ঘটনা ও মৃত্যুর কারনে পরিনত হবে। 

এ ব্যাপরে সড়ক ও জনপদ বিভাগ হবিগঞ্জ এ নির্বাহী প্রকৌশলীর সাথে যোগযোগ করতে চেষ্টা করে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়। 




Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com