Space for rent
Monday, 16 September, 2019, 7:16 PM
বেনাপোলে বিজিবির 'সীমান্ত ব্যবস্থাপনা' বিষয়ে মতবিনিময়
Published : Monday, 26 August, 2019 Time : 7:52 PM, Count: 87
A+ A- A
আসাদুজ্জামান আসাদ, যশোর ব্যুরো
> বিজিবি খুলনা ব্যাটালিয়নের (২১বিজিবি) ব্যবস্থাপনায় পুটখালী বিওপিতে সোমবার সীমান্ত ব্যবস্থাপনা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি খুলনা সদর দফতরের সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আরশাদুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন খুলনার অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার এবং উপ অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ।

উক্ত সভায় আরও বক্তব্য রাখেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান, শার্শা থানার ওসি এম মশিউর রহমান। 

সীমান্ত ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভায় মানব পাচার, মাদকদ্রব্য, অস্ত্র বিস্ফোরক ও অন্যান্য পণ্যসামগ্রী চোরাচালান, অবৈধভাবে সীমান্ত অতিক্রম, গরু চোরাচালান, সীমান্ত হত্যা প্রতিরোধ এবং সীমান্তের অধিবাসী প্রান্তিক জনগোষ্ঠির জন্য বিকল্প কর্মসংস্থানের প্রস্তাবনা সংক্রান্ত বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।

এসময় বিওপি’র জুনিয়র কর্মকর্তা, অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ, স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, সরকারী বিভিন্ন পদবীর কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।






Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com