Space for rent
Monday, 16 September, 2019, 7:21 PM
চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার গুণগত মান উন্নয়নে সেমিনার
Published : Tuesday, 3 September, 2019 Time : 7:10 PM, Count: 60
A+ A- A
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
> চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার গুণগত মান উন্নয়নে সেমিনার হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নবাবগঞ্জ সরকারি কলেজের আয়োজনে কলেজের এন.এম খান অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় আলোচনাসভায় নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদাণ করেন, জনপ্রশাসন এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থাংয়ী কমিটির সদস্য এবং জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোসা. মনোয়ারা খাতুন এবং জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল লতিফ। 

আলোচনাসভায় গুণগত শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন করনীয় নিয়ে বক্তারা বলেন, শিক্ষার বিকল্প শিক্ষা। কিন্তু সে শিক্ষা হতে হবে মান সম্মত ও গুণগত। কারণ গুণগত শিক্ষা না হলে একজন সুশিক্ষিত জাতি গড়ে উঠতে পারেনা। আর তাই শিক্ষা প্রতিষ্ঠান সমূহে সর্বাগ্রে গুণগত শিক্ষা ব্যবস্থা প্রদাণের প্রতি সকলকে সচেষ্ট হবার আহবান জানানো হয়। 

অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ফরহাদ হোসনের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মাজহারুল ইসলাম তরু, যুবলীগ নেতা মেসবাহুল সাকের জ্যোতি, মেসবাহুল সাকের জোঙ্গী, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ওবাইদুল হক, অবসরপ্রাপ্ত শিক্ষক মো. শাহ্ আলম, কলেজের শিক্ষক ড. আমিনুল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, শিক্ষার্থী হাসান আলী সহ কলেজের বিভিন্ন ক্লাসের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com