Space for rent
Wednesday, 13 November, 2019, 7:26 PM
পটুয়াখালীর পর্যটন সমস্যা ও সম্ভাবনা নিয়ে মতবিনিময়
Published : Wednesday, 11 September, 2019 Time : 7:50 PM, Count: 151
A+ A- A
পটুয়াখালী প্রতিনিধি 
> পর্যটন নগরী কুয়াকাটার সমস্যা ও  সম্ভাবনা নিয়ে সুশীল সমাজের সাথে মতবিনিময় করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হক। বুধবার সকাল ১০টায় পর্যটন হলিডে হোমসের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান অতিরিক্ত সচিব রামচন্দ্র দাস, পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম, বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসান, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌরমেয়র বারেক মোল্লাহসহ প্রসাশনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, ট্যুর অপারেটরসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এসময় বক্তারা কুয়াকাটা সৈকতের ভাঙনরোধ, দ্রুত মাষ্টার প্লান প্রনয়ণসহ বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাময় দিকগুলো তুলে ধরেন। এছাড়া কুয়াকাটাকে বিশ্বের অন্যতম আধুনিক পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলার আহবান জানান। 

সভায় সচিব বলেন, কুয়াকাটা সৈকতের অপরিছন্নতা, সী-বীচে অপরিকল্পিত ভাবে গড়ে তোলা ছোট ছোট স্থাপনা এবং আধুনিক পর্যটন নগরী হিসেবে কুয়াকাটাকে রুপ দিতে শীগ্রই কার্যকর পদক্ষেপ নেয়া হবে।

নোটিশ>> এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, কলেজ প্রতিনিধি, মেডিকেল প্রতিনিধি এবং প্রবাসে প্রতিটি দেশে প্রতিনিধি আবশ্যক। আগ্রহীদের ইমেইলে সিভি ও নিউজ পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। 
ইমেল: nrbnews24@gmail.com মোবাইল: 01712479824


Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com