Space for rent
Thursday, 17 October, 2019, 10:22 PM
মিরসরাইয়ে নয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
Published : Friday, 13 September, 2019 Time : 8:05 PM, Count: 140
A+ A- A
মিরসরাই প্রতিনিধি
> মিরসরাইয়ে এনায়েত হোসেন নয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন অভিযান ক্লাব আয়োজিত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার ফুটবল মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন। 

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সোলেমান বাদশার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক স্বপন চৌধুরী, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস এম আবুল হোসেন, শহীদ উল্লাহ মেম্বার প্রমুখ।  সংবর্ধিত অতিথি ছিলেন ঢাকা আজাদ স্পোটিং ক্লাবের সাবেক ফুটবলার মুমিনুল হক খোকন ও জাতীয় দলের সাবেক ফুটবলার এজহারুল হক টিপু।

উদ্বোধনী খেলায় মিরসরাই স্পোটিং ক্লাব ২-০ গোলে আগ্রাবাদ নেমা ফুটবল একাদশকে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন মিরসরাই স্পোটিং ক্লাবের রোমান। টুর্নাামেন্টে দেশের বিভিন্ন স্থান থেকে ১৬ দল অংশ গ্রহণ করেছে।

টুর্নামেন্টের আয়োজক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, যুব সমাজকে মাদক ও খারাপ কাজ থেকে বিরত রাখতে আমার নামে এই টুর্নামেন্টের আয়োজন করেছি। তাছাড়া এসব টুর্নামেন্ট থেকে একদিন জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

নোটিশ>> এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, কলেজ প্রতিনিধি, মেডিকেল প্রতিনিধি এবং প্রবাসে প্রতিটি দেশে প্রতিনিধি আবশ্যক। আগ্রহীদের ইমেইলে সিভি ও নিউজ পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। 
ইমেল: nrbnews24@gmail.com মোবাইল: 01712479824 


Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com