Space for rent
Thursday, 17 October, 2019, 10:01 PM
বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে বেনাপোল পৌরসভা ফুটবল দল চ্যাম্পিয়ন
Published : Sunday, 15 September, 2019 Time : 8:28 PM, Count: 118
A+ A- A
আসাদুজ্জামান আসাদ, বেনাপোল থেকে
জাতির জনক বঙ্গবন্ধু জাতিয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বেনাপোল পৌরসভা ফুটবল দল নিজামপুর ফুটবল দলকে ২-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকালে শার্শা মিনি রাসেল ষ্টেডিয়ামে টানটান উত্তেজনার মধ্যে দিয়ে এ খেলা শেষ হয়। 

শার্শা উপজেলার ১১ টি ইউনিয়ন ও ১টি পৌরসভাসহ মোট ১২ টি দল গত ৫সেপ্টেম্বর থেকে খেলা পর্যায়ক্রমে শুরু হয়। এ খেলায় ফাইনালে অংশ নেয় বেনাপোল পৌরসভা ফুটবল দল ও নিজামপুর ফুটবল দল। খেলার ৫ মিনিটের মধ্যে বেনাপোল পৌর সভা ফুটবল দল  নিজামপুর ফুটবল দলকে  গোল দিয়ে দলকে এগিয়ে নেয় । এরপর তারা আরো একটি  গোল দেয়। 

খেলায় বেনাপোল পৌরসভা ফুটবল দলের কিশোর  দাস জার্সি নং ১১ ও রাব্বি হোসেন রাহুল জার্সি নং ১০ এই গোল দুটি করেন।

ম্যান অবদা ম্যাচ হন রাব্বি হোসেন রাহুল ও ম্যান অবদ্যা টুর্নামেন্ট হন আকমল হোসেন নয়ন।

খেলা শেষে যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, শার্শা থানা ওসি মোহাম্মাদ আতাউর রহমান, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান প্রমুখ।


নোটিশ>>> এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য ও মালয়েশিয়ার প্রতিটি শহরে প্রতিনিধি আবশ্যক। বাংলাদেশে জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, কলেজ প্রতিনিধি, মেডিকেল প্রতিনিধি আবশ্যক। আগ্রহীদের ইমেইলে সিভি, নিউজ, ছবি এবং ভিডিও পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। 
ইমেল: nrbnews24@gmail.com মোবাইল: 01712479824 



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com