Space for rent
Thursday, 17 October, 2019, 10:02 PM
‘ভ্যাকসিন হিরো’ পুরস্কার দেশবাসীকে উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী
Published : Tuesday, 24 September, 2019 Time : 8:24 AM, Count: 176
A+ A- A
ওমর আলী, এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকম
> বাংলাদেশে টিকাদান কর্মসূচিতে ব্যাপক সফলতা অর্জনের স্বীকৃতি হিসেবে  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ভ্যাকসিন হিরো’ পুরস্কার দিয়েছে গ্লোবাল অ্যালায়েন্স ফর ভ্যাকসিনেশন এবং ইমিউনাইজেশন- জিএভিআই। প্রধানমন্ত্রী পুরষ্কার গ্রহনের পর তা দেশবাসীকে উৎসর্গ করেছেন।

নিউইয়র্কে স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় জাতিসংঘ সদরদপ্তরে ‘ইমিউনাইজেশনের ক্ষেত্রে বাংলাদেশের রাজনৈতিক নেতৃত্বের স্বীকৃতি’ শীর্ষক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। 

প্রধানমন্ত্রীর হাতে পুরস্কার তুলে দেন গ্লোবাল অ্যালায়েন্স ফর ভ্যাকসিনেশন এবং ইমিউনাইজেশনের (জিএভিআই) বোর্ড সভাপতি ড. এনগোজি অকোনজো ইবিলা এবং সংস্থাটির প্রধান নির্বাহী কর্মকর্তা সেথ ফ্রাংকিলন বার্ক্লে। ড. এনগোজি অকোনজো তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ও রাজনৈতিক দায়বদ্ধতার প্রশংসা করেন। 
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, আবদুস সোবহান গোলাপ এমপি, জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন, প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহসানুল করিম, কনসাল জেনারেল সাদিয়া ফায়জুন্নেসা, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম, এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী, বিশিষ্ট সংগীত শিল্পী রথীন্দ্রনাথ রায়, রফিকুল আলম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেত্রী শাহানারা রহমান, টিভি অভিনেত্রী তারিন প্রমুখ।

নোটিশ>>> এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য ও মালয়েশিয়ার প্রতিটি শহরে প্রতিনিধি আবশ্যক। 

বাংলাদেশে জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, পৌরসভা প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, কলেজ প্রতিনিধি, মেডিকেল কলেজ প্রতিনিধি এবং ঢাকা মহানগরীর থানা প্রতিনিধি আবশ্যক। 

আগ্রহীদের ইমেইলে সিভি, নিউজ, ছবি এবং নিউজের সাথে সংশ্লিষ্ট ভিডিও পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। ইমেল: nrbnews24@gmail.com মোবাইল: 01712479824



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com