Space for rent
Wednesday, 13 November, 2019, 7:23 PM
ঝালকাঠিতে নালায় পড়ে সৌদিপ্রবাসীর মৃত্যু
Published : Saturday, 19 October, 2019 Time : 2:41 PM, Count: 150
A+ A- A

দুলাল সাহা, ঝালকাঠি থেকে
> ঝালকাঠির রাজাপুরে মোঃ বাবুল হাওলাদার (৫০) নামে এক সৌদি প্রবাসী মা ইলিশ বহন করার সময় জনতার তাড়া খেয়ে আতংকিত হয়ে নালায় পড়ে মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার পশ্চিম বড়ইয়ার ফকির বাড়ির বাগানের নালার মধ্যে এ ঘটনা ঘটে। রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত বাবুল হাওলাদার উপজেলার বড়ইয়া ইউনিয়নের চরউত্তমপুর এলাকার মৃত ইউসুফ আলী হাওলাদারের পুত্র।

স্থানীয়রা জানান, নিষেধাজ্ঞা অমান্য করে বাবুল বড়ইয়ার কাচারীবাড়ি এলাকা থেকে সন্ধ্যায় মা ইলিশ ক্রয় করে মোটর সাইকেল যোগে নিজ বাড়িতে রওয়ানা হয়। পথিমধ্যে মা ইলিশ নিধন প্রতিরোধের নামে অতি উৎসাহী জনতার একটি সংঘবদ্ধ দলের তাড়া খেয়ে মাছসহ পালিয়ে যায় বাবুল।

বাবুলের আত্মীয়স্বজন বাবুলকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে রাত ১০ টার সময় পশ্চিম বড়ইয়ার ফকির বাড়ির বাগানের নালায় নরম মাটির মধ্যে বাবুলকে মৃত অবস্থায় দেখতে পেয়ে রাজাপুর থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাবুলের লাশ থানায় অবস্থান করছিল। এ ব্যাপারে ঝালকাঠির সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মোঃ সাখাওয়াত হোসেন জানান, বাবুলের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। তবে মৃত্যুর সঠিক কারন জানা যায়নি।



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com