Space for rent
Wednesday, 13 November, 2019, 7:26 PM
যশোরে মুখে কালোকাপড় বেঁধে প্রাথমিক শিক্ষকদের প্রতিবাদ
Published : Saturday, 26 October, 2019 Time : 6:06 PM, Count: 156
A+ A- A
আসাদুজ্জামান আসাদ, বেনাপোল থেকে
> প্রাথমিক শিক্ষকদের মহাসমাবেশে নির্যাতনের প্রতিবাদে মুখে কালোকাপড় বেঁধে প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন যশোরের শার্শা উপজেলার শিক্ষকরা।

যশোরের শার্শা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক উসমান গনি মুকুল বলেন, শনিবার উপজেলার ১২৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা তাদের বিদ্যালয়ের সামনে সকাল ১১টা থেকে ১১টা ১০মিনিট পর্যন্ত এই কর্মসূচি পালন করেন। 

একযোগে দেশের সব বিদ্যালয়ের শিক্ষকরা এ কর্মসূচি পালন করেছেন।

মুকুল বলেন,বুধবার মহাসমাবেশে শিক্ষকদের ওপর নির্যাতনের প্রতিবাদে শিক্ষকরা স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে শনিবার সকাল ১১টা থেকে ১১টা ১০মিনিট পর্যন্ত একযোগে মুখে কালোকাপড় বেঁধে কর্মসূচি পালন করতে নির্দেশনা দেন শিক্ষক সমিতির কেন্দ্রিয় নেতারা।

উল্লেখ্য, গত বুধবার গ্রেড পরিবর্তন ও বেতন বৃদ্ধির দাবিতে কেন্দ্রীয় শহীদ মিনারে শিক্ষকদের পূর্বঘোষিত মহা সমাবেশে বাধা দেয় পুলিশ। শিক্ষকরা শহীদ মিনারের সামনে থেকে সরে গিয়ে পাশেই অবস্থান নেন। এ সময় পুলিশের দুই দফায় লাঠিচার্জে ১০ জন আহত হন বলে শিক্ষক নেতারা দাবি করেছেন। আগামী ১৩ নভেম্বরে মধ্যে ১০ম গ্রেড ও সহকারীদের ১১তম গ্রেড না দিলে আসন্ন প্রাথমিক সমাপনী পরীক্ষা এবং পরে বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা দেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকেরা।



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com